সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া ( গাজীপুর) : সংস্কৃতিক মন্ত্রনালয়ের সংসদীয় সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগের স্থায়ী কমিটির সদস্য সিমিন হোসেন রিমি এমপি বলেছেন, আমি কাপাসিয়ার মানুয়ের ভালবাসা নিতে এসেছি এবং ভালবাসা দিতে এসেছি । সাধারণ মানুষকে ভালবাসার জন্য আমি কাপাসিয়া দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছি। যত দিন বেচে থাকব ততদিন আমি সাধারণ মানুষকে ভালবেসে যাব।

তিনি আজ শনিবার কাপাসিয়া ডাক বাংলাতে কাপাসিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন।

কাপাসিয়ার সার্বিক রাজনৈতিক পরিস্থিতি ও সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে তিনি বলেন, আমি কাপাসিয়ার উন্নয়নে ঢরতার সাথে কাজ করে যাচ্ছি। আমি এলাার চুরি ডাকাতি ছিনতাই রাহাজানি এসব বন্ধ করেছি। এলাকার মানুষ শান্তিপুর্ণভাবে বসবাস করছে। এখানে কোন হানা হানি নেই।

সিমিন হোসেন রিমি বলেন, একটি কুচক্রমহল কাপাসিয়ার শান্তিপ্রিয় রাজনীকিকে কুলশিত করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে ধোকা দিয়ে ফয়দা লুটার চেস্টা করছে। এ সব কুচক্রী মহলের কাছ থেকে দুরে থাকার আহব্বান জানান।

তিনি বলেন, কাপাসিয়া যে উন্নয়ন হয়েছে তা সচিত্র চিত্র গন মাধ্যামে তুলে ধরার জন্য সাংবাদিকদের আহব্বান জানান।

তিনি একটি ভিযিও ফুটেজ সাংবাদিকদের দেখিয়ে বলেন, কারা আমাকে হত্যার হুমকি দেয়,কারা আমাকে কাপাসিয়া থেকে উচ্ছেদ করতে চায় তারাও একটি তাজউদ্দিন আহমদকে হত্যার হুমকি দিয়েছিল্ সেই প্রেতাত্বারা এখনো কাপাসিয়ায় রয়েছে তাদের কে চিহ্ন করা দরকার বলে তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, যারা হেলিকপ্টারে করে এলাকায় আসে তাদের টাকার উৎস কোথায় কোথেকে এ টাকা আসে ,দুনীতি দমন কমিশনকে এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করার জন্য অনুরোধ করেন।

এ সময় রিমির সাথে উপস্থিত ছিলেন, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মল্লাহ,সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান প্রধান,সদর ইউপি চেয়ারম্যান মো: সাখাওয়াত হোসেন প্রধান,যুবনেতা রাজিব ঘোষ,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: কাইয়ুম,সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম সৈয়থ প্রমুখ।

(এসকেডি/এসপি/জুন ০২, ২০১৮)