নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ২৩জনকে আটক করা হয়েছে।  এদের মধ্যে ১ জন মাদক মামলায় ও ১৪ জনকে ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। বাকি ৮জনকে ছেড়ে দেয়া হয়েছে। 

জানা গেছে, রবিবার রাতে পুলিশের বিশেষ অভিযানে ডিমলা থানার পশ্চিম ছাতনাই ও বালাপাড়া ইউািনয়ন থেকে মাদক বিরোধী অভিযানে সার্কেল (ডোমার-ডিমলা) জয় ব্রত পাল এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ডিমলা থানার ওসি ও সঙ্গীয় ফোর্সসহ ছাতনাই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন, ঠাকুরগঞ্জ বাজার এবং বালপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ২৩ জনকে আটক করে। এদর মধ্যে ৮জনকে রাতে ছেড়ে দেয়া হয়েছে। একজনের বিরুদ্ধে মাদক দ্রব্য মামলা ও ১৪ জনকে ১৫১ ধারায় আদালতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতদের মধ্যে মাদক দ্রব্য মামলায় টুটুল চন্দ্র ভূইমালী (২২) ও ১৫১ ধারায় গোলাম রব্বানী (২৫) , মোস্তফা হোসেন (২২), নূর আলম (২৫), রুবেল ইসলাম (২০), ওমর ফারুক (৩২), মিজানুর রহমান (২০), আবু হেলাল (৩৫), নায়েব আলী (২০), বাদশা মিয়া (২২), ইমরান কবির (২১), আলমগীর হোসেন (২০), রাসেল ইসলাম (২৫), মমিনুর রহমান (২১), মনোয়ার হোসেন (২১) গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ জানান,আটককৃতদের মধ্যে ৮জনকে মাদকদ্রব্যের সাথে সম্পৃক্ত না থাকায় ছেড়ে দেওয়া হয়েছে। সোমবার আটককৃতদের নীলফামারী জেলা আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

তবে তিনি ছেড়ে দেয়া ব্যক্তিদের তালিকা সাংবাদিকদের দিতে রাজি হয়নি! আদালতে পাঠানো ১৫জনের মধ্যে ১৪জনের কাছেই কোনো রকমের মাদকদ্রব্য পায়নি পুলিশ!

(এস/এসপি/জুন ০৪, ২০১৮)