লক্ষ্মীপুর প্রতিনিধি : দৈনিক ইনকিলাবের আঞ্চলিক প্রধান ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাঈন আহম্মদ হেলালের উপর সন্ত্রাসী হামলা হয়েছে।

পৌর শহরের হাসপাতাল সড়কে বুধবার রাতে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে একটি হাত ভেঙ্গে দিয়ে তাকে হত্যার চেষ্টা চালায়। এলাকাবাসী উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করেন । এঘটনায় সাংবাদিক সমাজ ও সুধী মহলে তিব্র অসন্তোষ বিরাজ করছে।
ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিকাল ৩টায় প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন করেছে সাংবাদিকরা। সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল বুধবার তারাবি নামাজ শেষে মসজিদ থেকে বাসায় ফেরার পথে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে পেছন থেকে এসে অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় তাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করতে থাকলে সে মাটিতে লুঠিয়ে পড়েন তিনি। তার চিৎকারে লোকজন আশার আগেই সন্ত্রাসীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এসময় তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর হাসপাতালে ভর্তি করেছেন এলাকাবাসী। এ ঘটনায় লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিকাল ৩টায় প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন করেছে নিউজ মিডিয়া ক্লাব লক্ষ্মীপুরসহ সাংবাদিকরা। বক্তারা এসময় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

(পিকেআর/অ/জুলাই ১০, ২০১৪)