নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই জাহাঙ্গীরকে (২৮) কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই বকুল।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সদর পৌরসভার ঝাউগড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার পর থেকে বকুল পলাতক রয়েছে। ব্যাটারিচালিত রিকশাচালক নিহত জাহাঙ্গীর ওই এলাকার আলাউদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানার এসআই মনিরুজ্জামান জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঝাউগড়া এলাকার আলাউদ্দিনের ছেলে জাহাঙ্গীর ও তাঁর ছোট ভাই বকুলের মধ্যে জমিসংক্রান্ত ব্যাপারে তর্কবিতর্ক হয়। ঝগড়ার একপর্যায়ে ছোট ভাই বকুল তার ঘর থেকে বঁটি নিয়ে এসে জাহাঙ্গীরের বুকের বাঁ পাশে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন।

জাহাঙ্গীরের স্ত্রী আছমা জানান, গত বছর তাঁর স্বামী জাহাঙ্গীর বাবা আলাউদ্দিনের কাছ থেকে বাড়ির ৩ শতাংশ সম্পত্তি কেনেন। এর পর থেকে বকুল তাঁর স্বামীর জায়গায় জোর করে ঘর তোলা শুরু করে। গতকাল বকুলকে ঘর সরিয়ে নেওয়ার কথা বললে সে ঝগড়া শুরু করে। একপর্যায়ে বঁটি দিয়ে কুপিয়ে সে পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি মো. আলমগীর জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ওএস/এস/জুলাই ১২, ২০১৪)