নওগাঁ প্রতিনিধি : বৃহস্পতিবার সকালে নওগাঁ পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা” পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

সভায় জেলার আইন-শৃংখলা রক্ষাসহ চলতি জুন মাসে মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য রানীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমানকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করা হয়।

সভায় জেলার আরো ১৩ পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রাপ্ত অন্য পুলিশ সদস্যরা হলেন, ডিবি ইন্সপেক্টর কেএম শামসুদ্দিন (অস্ত্র উদ্ধারকারী), ডিবির অপর ইন্সপেক্টর মোঃ আব্দুল হান্নান (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী), আত্রাই থানার এসআই সুতসোম সরকার (শ্রেষ্ঠ উদ্ধারকারী), টিএসআই মোঃ আবুল কাশেম সরকার (শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার), ধামইরহাট থানার এএসআই মোঃ নুরুন্নবী ফিরোজ (শ্রেষ্ঠ গ্রেফতারকারী), ডিএসবির এসআই মোঃ মিজানুর রহমান (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী), ডিএসবির এসআই মোঃ মতিউর রহমান (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী), ডিএসবির এসআই মোঃ কাইউম খান (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী), ডিএসবির এএসআই মোঃ শাহাবুদ্দিন, মহাদেবপুর থানার এএসআই মোঃ জাহিদুল ইসলাম (বিশেষ পুরষ্কার উদ্ধারকারী), ডিবির কনস্টেবল/৮১৯ মোঃ আব্দুর রাজ্জাক (বিশেষ পুরষ্কার গ্রেফতারকারী), ডিবির কনস্টেবল/৮৩৩ মোঃ মিজানুর রহমান (বিশেষ পুরষ্কার গ্রেফতারকারী) ও ডিএসবির ওয়াচার কনস্টেবল/১২৪ মোঃ হামিদুল হক সরকার (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী)। তাদের ক্রেস্টসহ নগদ অর্থ পুরষ্কার প্রদান করেন, পুলিশ সুপার নিজেই।

সভায় পুলিশ সুপার বলেন, সারাদেশে মাদক বিরোধী অভিযান চলছে। কোন পুলিশ সদস্যকে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তিনি পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার পাশাপাশি বিভিন্ন দিক নির্দেশনামুলক পরামর্শ দেন।

এই সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার, পত্নীতলা সার্কেল মোঃ তারেক জোবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সিনিয়র সহকারি পুলিশ সুপার, ডিএসবি ফারাজানা হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, সাপাহার সার্কেল মোঃ সামিউল আলমসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্তসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

(বিএম/এসপি/জুন ০৭, ২০১৮)