মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শুক্রবার সকালে এমএম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরীতে ও পরে দ্বিতীয়বার একই দিন দুপুরে পুরানবাজারের টুম্পা ইলেক্ট্র কর্ণারে প্রায় দুই’শ দুুঃস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে ঈদের নতুন জামা বিতরণ করা হয়েছে।

মাদারীপুরের স্বেচ্ছাসেবি সংগঠন ফ্রেন্ডস অভ নেচার, নকশি কাথা ও শুভসংঘের আয়োজনে নতুন জামা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মো. নাসির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর প্রেসক্লাবের আহবায়ক প্রবীণ সাংবাদিক শাহজাহান খান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শহীদুল ইসলাম মুন্সি, ফ্রেন্ডস অভ নেচারের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক রাজন মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী।

এছাড়াও উপস্থিত ছিলেন আখতারুজ্জামান খান, বিজয় বিশ্বাস, ফারজানা আক্তার মুন্নি, মিলন মুন্সী, প্রশান্ত বাড়ৈ প্রমুখ।

উল্লেখ্য, আয়শা আকাশীর ফেসবুকের স্ট্যাস্টাসের পর এই দুঃস্থ ও অসহায়দের নতুন জামা কেনার জন্য আর্থিক সহযোগীতা করেন ইতালী প্রবাসী ওয়াদুদ মিয়া ওরফে জনি মিয়া, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মো. নাসির উদ্দিন, ফ্রেন্ডস অভ নেচারের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক রাজন মাহমুদ, দি মনিং গ্লোরি এর সম্পাদক ও প্রকাশক এবিএম বজলুর রহমান মন্টু খান, ডা. দিলরুবা ফেরদৌস, ডা. জহিরুল ইসলাম ফিরোজ, ডা. ওয়াহিদুজ্জামান খান বাবার, শিশু বিষয়ক কর্মকর্তা মো. শহীদুল ইসলাম মুন্সি, ইতালী প্রবাসী আরিফ মাতুব্বর, কুয়েত প্রবাসী নাজমুল হোসেন মুধা, সৌদি আরব প্রবাসী হাসিবুল ইসলাম, মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেন হাওলাদার, চাকুরীজীবী মাসুম ইসলাম, ব্যবসায়ি রেজাউল হক টিপু, সাংবাদিক এসএম আরাফাত হাসান, আখতারুজ্জামান খান, সাংবাদিক সঞ্জয় কর্মকার অভিজিৎ, সুইটি আক্তার, তানমিরা সিদ্দিকা জেবুসহ নাম না প্রকাশে একজন ব্যবসায়ী।

তাদের আর্থিক সহযোগিতায় প্রায় দুইশ দুঃস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে ঈদের শাড়ি, লুঙ্গি, থ্রিপিচ, শার্ট, প্যান্ট, ম্যাক্সির কাপড় বিতরণ করা হয়।

(এএসএ/এসপি/জুন ০৮, ২০১৮)