রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমরমজিদ ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। 

এ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ জুন ওই ইউনিয়ন পরিষদ চত্বরে ভবন উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ও সচিব মোঃ মাহ্ফুজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল হাসেমসহ অতিথিবৃন্দ। এর পর ওই চত্বরে এক আলোচনা সভায় ওই ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম, লালমনিরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধানের উপজেলা আওয়ামীলীগের সভাপতি চাষী আব্দুস সালাম মাষ্টার, সাধারণ সম্পাক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি এস এ বাবলু, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রমূখ। পরে ইফতার ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে রাজনৈতিক নেতা-কর্মী সাংবাদিক, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

(পিএমএস/এসপি/জুন ০৯, ২০১৮)