জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : হালুয়াঘাটে বিস্কিট খাওয়ানোর প্রলোভনে প্রথম শ্রেণীর শিক্ষার্থী সাত বছরের শিশু কন্যাকে দুই সন্তানের জনক কর্তৃক ধর্ষণের অভিযুক্ত আসামীকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ জুন অভিযুক্ত মুঞ্চুরুল পুলিশ আতংকে ঢাকার উদ্যেশ্যে পালিয়ে যাওয়ার সময় ইমাম ট্রেইলওয়েজ লিমিটেড এর একটি পরিবহন থেকে পূর্ব পরিচিত গাড়ীটির সুপারভাইজার এর হস্তক্ষেপে সিডস্টোর নামক স্থান থেকে বিকালে আটক করে র‌্যাব ১৪ কে খবর দেয়। খবর পেয়ে র‌্যাব ১৪ ধর্ষককে আটক করে নিয়ে আসেন। পরে হালুয়াঘাট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মকুল সরকার জনান, অভিযোক্ত ধর্ষক মুঞ্চুরুল পুলিশের নিকট স্বীকারক্তি মূলক জবানবন্ধী প্রদান করেছেন। পাশাপাশি আদালতে স্বীকারক্তিমূলক জবানবন্ধী প্রদান করেছেন বলে জানান।

এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার এ প্রতিবেদক কে বলেন, অভিযোক্ত ধর্ষক মুঞ্চুরুল স্বীকারক্তি মূলক জবানবন্ধী প্রদান করেছেন। ধর্ষক মুঞ্চুরুলকে আদালতে প্রেরণ করেছেন।

উল্লেখ যে গত ৩ জুন রবিবার সন্ধায় বিস্কিট খাওয়ানোর প্রলোভনে উপজেলার ধারা ইউনিয়নের ধারা-লালারপাড় গ্রামের লালারপাড় ব্য্রাক স্কুলের প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে কয়রাহাটি গ্রামের আব্দুল হেকিমের লম্পট পুত্র দুই সন্তানের জনক মুঞ্চুরুল শিশুটিকে ধর্ষণ করেন।

(জেসিজি/এসপি/জুন ০৯, ২০১৮)