জামালপুর প্রতিনিধি : জামালপুর শহরের দাপুনিয়া এলাকায় জাল দলিল করে মোক্তার হোসেন(৩০) নামে এক দরিদ্র শ্রমিককে বাড়ী থেকে উচ্ছেদের অপচেষ্টা করছে ভুমিদস্যু হায়দার আলীর নেতৃত্বে সন্ত্রাসীরা। অস্ত্রশস্ত্র নিয়ে দফায় দফায় মহড়া ও বাড়ী ছেড়ে দেয়ার জন্য প্রাণনাশের হুমকি দিচ্ছে। আতংকিত দরিদ্র পরিবারটি প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছে। 

এ ব্যাপারে মুক্তার হোসেন নিরাপত্তা চেয়ে জামালপুর সদর থানায় সাধারন ডায়েরি করেছে।

মুক্তার হোসেন লিখিত অভিযোগে সাংবাদিকদের বলেন, আমি বাইপাস মোড়ে মটর গ্যারেজে শ্রমিকের কাজ করি। পৌর এলাকার দাপুনিয়া গ্রামের পৈত্রিক সুত্রে পাওয়া সিএস, আরওআর ও বিআরএস রেকর্ডভুক্ত ১৬ শতাংশ জমিতে আমার বাবা মোহাম্মদ আলী ৬০ বছর যাবৎ আমাদের পরিবার নিয়ে বসবাস করে আসছে। এই মুল্যবান জমির উপর লোলপ দৃষ্টি পড়ে ভুমিদসুৎ হায়দার আলীর। তিনি জাল দলিল তৈরী করে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফারুক ও মিণালসহ একদল সন্ত্রাসী নিয়ে আমাদের বাড়িতে চড়াও হয়। বাড়ী ছেড়ে না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। সন্ত্রাসীদের ভয়ে রাস্তাঘাটে চলাফেরাসহ বাজারঘাট দৈন্যদিন কাজকর্ম করতে পারছেনা আতংকিত পরিবারটির সদস্যরা। প্রাণভয়ে পরিবার পরিজন নিয়ে পালিয়ে বেড়াচ্ছি ওরা। পরিবারের নিরাপত্তার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি দাবী জানান মোক্তার হোসেনের পরিবার।

অভিযুক্ত হায়দার আলীর বলেন, শাহজাহান নামে এক ব্যাক্তির কাছে জমিটি ক্রয় করেছি। হুমকির বিষয়টি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

জামালপুর সদর থানার ওসি মো: নাছিমুল ইসলাম ডায়েরি দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি।

(আরআর/এসপি/জুন ০৯, ২০১৮)