সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : পূর্ব শত্রুতার জের ধরে নেত্রকোনা কেন্দুয়া উপজেলার বলাই শিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের রতন মিয়ার কিশোরী কন্যা রত্না আক্তার সন্ত্রাসী হামলার শিকার মাথায় আঘাত প্রাপ্ত হয়ে হাসপাতালে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে। তার অবস্থা এখনও আশংকাজনক।

গত ২৯ মে মঙ্গলবার সকাল আনুমানিক ৯ টার দিকে রতন মিয়ার বাড়ির উঠানে এ হামলার শিকার হন। এ

ব্যাপারে নোয়াদিয়া দক্ষিণপাড়া গ্রামের শাকিল, মুনাক মিয়া, বকুল মিয়া, আবুল মিয়া, হানিফের বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার বাদী রতন মিয়া অভিযোগ করে বলেন, আসামি পক্ষের লোকজন, লাঠিয়াল ও দাঙ্গাবাজ প্রকৃতির লোক। ধান শুকানোর ঘটনাকে কেন্দ্র করে বিবাদীরা প্রথম তাকে আঘাত করে। এর পর তাকে ফেরাতে আসলে আসামীরা তার কন্যা রত্না আক্তার, ছেলে তোফাজ্জল হোসেনের উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আশংকাজনক অবস্থায় রত্না আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তার শারীরিক অবস্থা খুব খারাপ থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রতন মিয়া জানান, মাথায় গুরুতর আঘাত থাকায় তার কন্যার অবস্থা এখনও ভাল নেই। এ দিকে মামলা নিয়েও তিনি বিবাদীদের চাপের মুখে আছেন বলে তার দাবি।

(এসবি/এসপি/জুন ০৯, ২০১৮)