কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক কিশোরকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোর ওই গ্রামের মৃত ফরিদ আহমদের ছেলে মামুন (১৮)। 

ঘটনাটি শুক্রবার সন্ধ্যায় উপজেলার আড়াল এলাকায় ঘটে। ঘটনার পর ওই গ্রামের দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একই এলাকার পরিদাশ বর্মণের ছেলে শাওন বর্মণকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, আড়াল গ্রামের উঠতি বয়সের কিশোরদের দুটি পক্ষ বাজিতে ক্রিকেট খেলে একটি পক্ষ হেরে যায়। এতে ক্ষিপ্ত হয়ে নিজ দলের অন্য খেলোয়াড়রা মামুনের উপর হামলা চালায়। এ সময় উপর্যুপুরি ছোড়ার আঘাত করে মামুনকে আহত অবস্থায় ফেলে চলে যায়। মামুনের চিৎকারে এলাকাবাসী দৌঁড়ে এসে উদ্ধার করে পার্শ্ববর্তী মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, ঘটনার সাথে জড়িত মূল অভিযুক্ত শাওন বর্মণকে আটক করা হয়েছে। তাকে জিঙ্গাসাবাদ করা হবে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে শান্ত করা হয়েছে এবং মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে মামলা করেছে।

(এসকেডি/এসপি/জুন ০৯, ২০১৮)