কুষ্টিয়া প্রতিনিধি : জামায়াত, হেফাজত ও তেঁতুল হুজুরের ওড়না পরে গণতন্ত্রের ফেরেস্তা হওয়া যায় না’ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার সকালে জেলার মিরপুর উপজেলার আমলা সরকারি ডিগ্রি কলেজের ডিজিটাল ক্লাসরুম উদ্বোধনের পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাবে জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ মন্তব্য করেন। তিনি বলেন ওড়না পরে গণতন্ত্রের ফেরেস্তা হওয়া যায় না।
তথ্যমন্ত্রী বলেন, ‘মহাজোট সরকার গণতন্ত্র, নির্বাচন ও রাজনীতি নিয়ে কোনো অনড় অবস্থানে নেই। তবে সরকার একটা শক্ত অবস্থানে আছে। সেটা হচ্ছে বাংলাদেশের সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা এবং নিরাপত্তার জন্য নাশকতা, অর্ন্তঘাত জঙ্গিবাদী যে তৎপরতা বেগম খালেদা জিয়া চালিয়েছিল সে ব্যাপারে আমরা অটল অবস্থায় আছি। এটা কোনোভাবেই হতে দেবো না। এটা শক্ত হাতে মোকাবেলা করা হবে।’
তিনি আরও বলেন, ‘সমুদ্র বিজয় নিয়ে বর্তমান সরকার কোনো নাটক করছে না বরং জামায়াত ও জঙ্গিবাদীদের সঙ্গে নিয়ে বেগম খালেদা জিয়া নাটকের জন্ম দিচ্ছেন।’
আমলা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী, সভাপতি মোহাম্মদ শরীফ, উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, আব্দুল আলিম স্বপন প্রমুখ।
(ওএস/এএস/জুলাই ১২, ২০১৪)