ফেনী প্রতিনিধি : সোনাগাজী বাজারের মেইন রোডে শুক্রবার গভীর রাতে তিনটি মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দল প্রায় ৭ লাখ টাকার মাল লুট করে নিয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা জানান, শুক্রবার গভীর রাতে চোরের দল মেইন রোডের ইশতিয়াক মার্কেটে আব্দুল্লাহ আল নোমানের মেসার্স ফাতেমা এন্টারপ্রাইজের সার্টার কেটে ভেতরে ঢুকে নগদ ২ লাখ ৩০ হাজার টাকা, ৩২টি নকিয়া মোবাইল সেট, দুটি ল্যাপটপ, ১৫ হাজার টাকার মোবাইল কার্ড ও নগদ টাকাসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার সামগ্রী চুরি করে নিয়ে যায়। একই রাতে জিরো পয়েন্ট এলাকায় আল আমিন মার্কেটের নিচ তলায় হেদায়েত উল্যাহ’র প্রিয়া ডিপার্টমেন্টাল স্টোরের সার্টারের তালা কেটে ভেতরে ঢুকে ৬৪টি মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র, আলমগীর হোসেনের নিপু ইলেকট্রনিক্স এর সার্টার কেটে একই কায়দায় ভেতরে ঢুকে ৩০টি মোবাইল সেটসহ বিভিন্ন ধরণের ইলেকট্রনিক্স সামগ্রী চুরি করে নিয়ে যায়। এ সময় ডাকাত দল ৩টি দোকান থেকে প্রায় সাড়ে ৭ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে ব্যবসায়ীরা জানান।

বাজার বনিক সমিতির সভাপতি নুর নবী জানান, বাজারে পর্যাপ্ত পরিমাণ নিরাপত্তা ব্যবস্থা না থাকায় দুর্বৃত্তরা বেপরোয়া হয়ে বিভিন্ন দোকানে চুরি ও ডাকাতি করছে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোহাম্মদ সালেহ চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতে বাজারে পুলিশের একাধিক টীম কাজ করার পরও এসব কীভাবে হচ্ছে তা খতিয়ে দেখবে পুলিশ।

(এডি/এটিআর/জুলাই ১২, ২০১৪)