মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব তেলিকান্দি গ্রামে রবিবার ভোররাতে এক কিশোরীকে (১৫) জোর করে ধর্ষণ করেছে বলে পরিবারিকভাবে অভিযোগ পাওয়া গেছে।

পরিবার, স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের পূর্ব তেলিকান্দি গ্রামের কিশোরী রবিবার ভোররাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে যায়।

এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা একই উপজেলার কোদালিয়া বাজিতপুর গ্রামের রাজা ফকিরের ছেলে রফিক ফকির (২৫) ও তার সাথে আরো ৩ জন কৌশলে ঘরের ভিতরে প্রবেশ করে। বাড়ি খালি থাকায় রফিক ফকির ও তার লোকজন নিয়ে কিশোরীকে জোর করে ধর্ষণ করে পালিয়ে যায়। সকালে কিশোরীর পরিবারের লোকজন বাড়িতে এসে কিশোরীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

ধর্ষিতা কিশোরী বলেন, আরো ৫/৬ মাস আগে থেকে রফিক বিভিন্ন সময় রাস্তায় একা পেয়ে বিরক্ত করতো। আমি লজ্জার ভয়ে কাউকে কিছু বলিনি। কিন্তু ও যে আমার এত বড় ক্ষতি করবে তা ভাবিনি। আমি রফিকের কঠোর শাস্তির দাবি জানাই।

ধর্ষিতা কিশোরীর মা সাংবাদিকদের কাছে বলেন, আমরা গরীব মানুষ। তাই আমার মেয়েকে একা বাড়িতে পেয়ে রফিক তার লোকজন নিয়ে ক্ষতি করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুর রহমান টিপু সাংবাদিকদের বলেন, আমি ঘটনার কথা আপনাদের কাছে শুনলাম। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমি কিশোরীর পরিবারকে আইনিসহ সব ধরণের সহযোগিতা করবো। এ ঘটনার যেন সুষ্ঠু বিচার হয় তার জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জিয়াউল মোর্শেদ বলেন, আমি ঘটনার কথা শুনেছি। ঐ মেয়ের পরিবারের কেউ থানায় আসেনি। পরিবারের পক্ষ থেকে কেউ থানায় এসে অভিযোগ করলে আমি আইনী ব্যবস্থা গ্রহণ করবো।

(এএসএ/এসপি/জুন ২৪, ২০১৮)