বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের কচুয়া উপজেলায় শনিবার গভীর রাতে সাথী আক্তার (৩০) নামে এক যুবতীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। ডান পা বাঁচিয়ে রাখতে গুরুতর আহত সাথী আক্তারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাথী আক্তার উপজেলার মঘিয়া ইউনিয়নের সম্মানকাঠি গ্রামের আকুব আলী শেখের মেয়ে। 

আহত যুবতীর পরিবার জানায়, প্রতিরাতের ন্যায় শনিবার রাতের খাবার খেয়ে মা- মেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর সিধ কেঁটে ঘরে ঢুকে যুবতী সাথীকে লক্ষ্য করে কোপাতে থাকে দুর্বৃত্তরা। এসময়ে নিজেকে বাচাঁতে সাথী চিৎকার দিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাতে খবর পেয়ে কচুয়া থানা পুলিশের পরিদর্শক সরদার ইকবাল হোসেন ও উপ-পরিদর্শক মো. শাহ আলমের নেতৃত্বে পুলিশ গুরুতর আহত যুবতীতে উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কচুয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. বেলফার হোসেন বলেন, আহতের অবস্থা খুবই গুরুত্বর, তার অতিরিক্ত রক্তক্ষরন ঠেকাতে প্রয়োজনীয় সব ব্যবস্থা করা হয়েছে। তবে তার ডান পা বাঁচিয়ে রাখতে তাকে সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(এসএকে/এসপি/জুন ২৪, ২০১৮)