সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ৮ ব্যক্তির কারাদণ্ডদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

সোমবার (২৫ জুন) সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জামান এ দন্ডাদেশ দেন। এর আগে রবিবার (২৪ জুন) দিবাগত রাত ১টা থেকে ৩টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই মাদকসেবী ও জুয়ারীদের আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১২ সদস্যরা।

দন্ডাদেশ প্রাপ্তরা হলেন, বেলকুচি উপজেলার খিদ্র গোপরেখী গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে মো. মোঃ বিপ্লব খান (৪৫), দৌলতপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মহাব্বত আলী (৫২), বিশ্বাসবাড়ি গ্রামের মৃত কোবাত আলীর ছেলে আব্দুল কাদের (৫৫), শ্যামগাতী গ্রামের মো. হারুনের ছেলে মো. আরিফুল ইসলাম (৩০), সগুনা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে হাসেম আলী (৩৮), চৌহালী উপজেলার সোদিয়া চাঁদপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে মো. সিরাজুল ইসলাম (৬০), খুকনী গ্রামের মৃত নূর ইসলামের ছেলে মো. শহিদুল ইসলাম (৩৮) ও উল্লাপাড়া উপজেলার সলপ গ্রামের নাসের আলীর ছেলে শামীম রেজা (৩৫)।

সোমবার দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়ে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী, সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান বলেন, রোববার রাত ১টা থেকে তিনটা পর্যন্ত উল্লাপাড়ার উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ও জুয়াবিরোধী অভিযান চালিয়ে ওই ৮ জনকে আটকের পর ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে বিচারক প্রত্যেককে এক মাস করে কারাদন্ডাদেশ দেন।

(এমএসএম/এসপি/জুন ২৫, ২০১৮)