নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাংগাইলের নাগরপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ছাত্রলীগ নেতা ৭ দিন যাবৎ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি নাগরপুর থানা পুলিশ। আহত ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ঝলক (২২) কাগমারী সরকারি এম এম আলী কলেজ ছাত্রলীগ শাখার সদস্য ও নাগরপুর উপজেলার সলিমাবাদ গ্রামের ছামিনুর রহমান খানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে গত ১৯ জুন রাতে ছাত্রলীগ নেতা ঝলক মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে সলিমাবাদ ভোর বাজারে একদল সন্ত্রাসী তার গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে আহত ছাত্রলীগ নেতা ঝলককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ সময় সন্ত্রাসীরা পালিয়ে যায়। হাসপাতালের বিছানায় শুয়ে আহত ঝলক জানান, সলিমাবাদ পূর্ব পাড়া গ্রামের জনি (২২), সৌরভ (১৯), সোহান (২৩), ফিরোজ (২০) সহ আরো কয়েকজন মিলে আমাকে এলোপাথারি কুপিয়ে চলে যায়। ঘটনার এতদিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা নাগরপুর থানার উপপরিদর্শক আব্দুল হাই জানান, আমি নির্বাচনের দায়িত্ব পালনের জন্য বর্তমানে গাজিপুরে আছি। আসামী গ্রেফতারে আমার সোর্স লাগানো আছে। আমি কর্মস্থলে ফিরে এসে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসব।

(আরএসআর/এসপি/জুন ২৬, ২০১৮)