বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মংলায় প্রেম করে বিয়ে না করায় মোঃ হুমায়ুন (২৫) নামে এক যুবকের পুরুষ অঙ্গ কেটে দিয়েছে প্রেমিকা হিজড়া। শুক্রবার রাত এগারোটার দিকে এঘটনা ঘটে। এই লিঙ্গ কর্তনের ঘটনায় জড়িত হিজড়া প্রেমিকা সেতুসহ ৩ জনকে শনিবার সকালে পুলিশ আটক করেছে।

মংলা থানার সেকেন্ড অফিসার এসআই মঞ্জুর এলাহি জানান, মংলার কানাইনগর এলাকার মতি হালদারের ছেলে হুমায়নের সাথে সেতু নামে এক হিজড়ার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। তারা একসাথে স্বামী-স্ত্রীর মত গোপনে বসবাস করত। পরে প্রেমিক হুমায়ন সেতুকে বিয়ে না করে কদিন আগে অন্য মেয়েকে বিয়ে করেছেন জেনে ক্ষেপে যায় হিজড়া প্রেমিকা সেতু। পরে শুক্রবার রাতে ফুসলিয়ে হুমায়নকে ‘রাতারাতি কলনির’ বাসায় ডেকে এনে পুরুষঅঙ্গ কেটে দেয় সেতু ও তার সহযোগীরা। এ ঘটনায় হুমায়নের নববধু লাভলী আক্তার বাদী হয়ে মংলা থানায় মামলা করলে শনিবার সকালে পুলিশ অভিযান চালিয়ে হিজড়া সেতু, তার ভাই এমদুল হাওলাদার ও মা ছালেহা বেগমকে আটক করেছে।

মংলা হাসপাতালের চিকিৎসক ডা. অনুপম মজুমদার জানান, হুমায়নের পুরো পুরুষ অঙ্গ কেটে ফেলা হয়েছে আশংকা জনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

(ওএস/এটিআর/জুলাই ১২, ২০১৪)