শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুর সদরের পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে প্যানেল মেয়র ও কাউন্সিলররা।

দিনাজপুর প্রেসক্লাব ভবনে সোমবার বিকালে সংবাদ সম্মেলনে পৌর প্যানেল মেয়র আহামেদুজ্জামান ডাবলু লিখিত বক্তব্য তুলে ধরেন।লিখিত বক্তব্যে জানানো হয়, বিগত দিনের বাজেট সমুহ স্বচ্ছতার মাধ্যমে সুধী-সমাজ এবং সংবাদ সম্মেলন করে অনুমোদন দেয়া হতো। অথচ আজ পৌর সৈয়দ মেয়র জাহাঙ্গীর আলম তার মেয়াদে প্রতিবারই সীমাহীন দূর্নীতি অনিয়মের মাধ্যমে বাজেটকে কুক্ষিগত করেন।

তিনি বাজেটের বিভিন্ন খাতের সুনির্দিষ্ট আয় ব্যয়ের হিসাব সঠিক ভাবে উপস্থাপন করেননি। এছাড়াও ব্যাটারী চালিত ইজি বাইক, বিজ্ঞাপন, ভ্যাকম ট্যাংকার গাড়ী ভাড়া, ঝাড়–দারসহ বিভিন্ন খাত থেকে নতুন বাজেটে এক কোটি টাকা পৌর মেয়র আত্মসাৎ করেছে বলে দাবি করে পৌর কাউন্সিলরগন। প্যানেল মেয়রসহ ৬জন পৌর কাউন্সিলর আজ (২৫ জুন) ৭৫ কোটি টাকার প্রস্তাবিত বাজেট নানা অনিয়মের জন্য বয়কট করে।

সংবাদ সম্মেলনে দিনাজপুর পৌর প্যানেল মেয়র-১ আহামেদুজ্জামান ডাবলু এছাড়াও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, ১২নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম রমজান, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ, মহিলা কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল ও মহিলা কাউন্সিলর মাকসুদা পারভীন মীনা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

(এসএএস/এসপি/জুন ২৬, ২০১৮)