রানীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি : ঠাকুরগায়ের রানীশংকৈল উপজেলার রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড নারী ফুটবল দলের মেয়েরা পেলো সরকারী সহায়তা। চলতি বছরের ফ্রেবুয়ারী মাসে অনুষ্ঠিত উন্নয়ন মেলার সময় ঐ ফুটবল দলের ৩৪ জনের নামের তালিকা করে সংশ্লিষ্ট দপ্তরে আর্থিক অনুদানের আবেদন পাঠান উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর । 

সে পেক্ষিতে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের কর্মপরিকল্পনায় “দুস্থ আহত ও অসমর্থ ক্রীড়াবিদদের” আর্থিক অনুদান ফান্ডের পক্ষ থেকে বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসুমী আফরিদার কার্যালয়ে ১৮জন নারী ফুটবলারকে ১৫ হাজার টাকার প্রত্যককে একটি করে চেক প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান নারী ফুটবলের দলের পরিচালক অধ্যক্ষ তাজুল ইসলাম,যুব উন্নয়ন ফিল্ড সুপারভাইজার আব্দুস সামাদ, লাল মোহাম্মদ কোচ জয়নাল আবেদীনসহ প্রমুখ।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান বলেন,যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের যুগ্ন সচিব (ক্রীড়া) উমর ফারুক এনডিসি মহোদয়ের সহায়তায় এক সাথে এত নারী ফুটবলারকে সহায়তা করা সম্ভব হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি যুগ্ন সচিব উমর ফারুক এনডিসি রানীশংকৈল উপজেলায় এসে ঐ নারী ফুটবল দলের খেলা উপভোগ করেন। এখানকার মেয়েরা গরীব পরিবারের সন্তান হওয়ায় তাদের জন্য বিশেষভাবে তিনি এ ব্যবস্থা করে দিয়েছেন বলে জানা যায়।

(কেএএস/এসপি/জুন ২৭, ২০১৮)