নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সুবর্ণচরে সাংবাদিকে হত্যার হুমকি দিলেন ইউপি সদস্য বেলাল উদ্দিন এ ঘটনায় চরজব্বার থানায় জিডি করেছেন নোয়াখালী স্থানীয় পত্রিকা প্রতিদিন আমার সংবাদের নোয়াখালী উপকূল প্রতিনিধি ইউনুছ শিকদার। 

সাংবাদিক ইউনুছ শিকদার জানান, সুবর্ণচর উপজেলার ৪ নং চরওয়াপদা ইউনিয়নের ধানের শীষ গ্রামের মৃত রুহুল আমিনের পুত্র বর্তমান ৭ নং ওয়ার্ডের মেম্বার বেলাল উদ্দিন শুক্রবার সন্ধ্যায় ইউনুছ শিকদারকে মেম্বারের সহযোগী একই গ্রামের খালেক ডাক্তারের পুত্র সাহাব উদ্দিনকে দিয়ে অভিযুক্ত বেলাল উদ্দিন তার সাংবাদিক ইউনুছ শিকদারকে থানার হাট মসজিদ সংলগ্ন ইউপি সদস্য বেলাল উদ্দিনের ব্যাক্তিগত অফিসে ডেকে নিয়ে প্রকাশ্য গুম, খুনের হুমকি দেন। জীবনের নিরাপত্তার কথা ভেবে সাংবাদিক ইউনুছ শিকদার চরজব্বার থানায় একটি সাধারন ডায়রি করেন, জিডি নং ১৩২৪/ ৩০-০৬-১৮।

একজন সাংবাদিকে এভাবে ডেকে নিয়ে প্রকাশ্য হুমকিতে ক্ষোভে ফুঁসে উঠেছে স্থানীয় সাংবাদিকবৃন্দ। তারা দ্রুত ইউপি সদস্য বেলাল উদ্দিন ক্ষমা চাওয়ার জন্য আহবান জানান, অন্যথায় যে কোন কর্মিসূচি হাতে নিবে সুবর্ণচর উপজেলার সাংবাদিকবৃন্দ।

এ ব্যাপারে অভিযুক্ত বেলাল মেম্বারের সাথে আলাপ কালে তিনি বলেন, 'ইউনুছ শিকদারকে আমি অফিসে ডেকেছি কিন্তু হুমকি দেয়নি' ইউনুছ শিকদারকে হত্যার হুমকি দেয়ার সাক্ষী ও মোবাইল রেকর্ড আছে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান।

(আইইউএস/এসপি/ জুন ৩০, ২০১৮)