দীপক চন্দ্র পাল, ধামরাই : প্রিয় দল আর্জেন্টিনা ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে যাওয়ায় আর্জেন্টিনার ও মেসির সমর্থক ধামরাইয়ের ষাইট্টা গ্রামের নারায়নের ছেলে গনেশ(২৫) আত্মহত্যা করেছে।

ধামরাই উপজেলার যাদবপুর ষাইট্টা গ্রামের বিমল সরকার বলেন তার পাশের বাড়ির নারায়নের ছেলে সুজন সরকার গণেশ সকলের সাথেই খেলা দেখছিল। আর্জেন্টিনা ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে যাওয়ায় অন্যদলের সর্মথকরা তাকে পরাজয়ের কথা দিয়ে ভ্রুকুটি করায় খেলা শেষে রাত সাড়ে এগারটার দিকে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে জানান।এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।গনেশ মাত্র দু মাস আগে বিয়ে করেছে,সে এনাম মেডিকেলে চাকুরী করে বলেও বিমল জানান। পরিবারের সকলের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।

এর আগে প্রথম খেলায় আজেন্টিনা ক্রোয়েশিয়ার কছে ৩-০-গোলে হেরে যাওয়ায় ধামরাই উপজেলার গোমগ্রাম গ্রামে পরান ও ভজন নামের দুজন গাছে উঠে আত্মহত্যার চেষ্টা চালায়।

গোমগ্রামের বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী নারায়ণ চন্দ্র সরকার বলেন এরা দুজন আরো সমর্থকদের সাথে গোমগ্রাম গ্রামে খেলা দেখছিল । আজেন্টিনা হেরে যাওয়ায় অন্য দলের সর্থকরা উল্লাস করে। এতে অভিমান করে নিজ সর্মথক দলের পরাজয় মেনে নিতে পারেনি তারা দুজন। একারনেই ভজন ও পরান আহত্ম হত্যার উদ্যোশে গ্রামের একটি কাঠাল গাছে উঠে লাফ দিয়ে পড়ে আত্মহত্যার হুমকি দিলে এলাকাবাসি ওই কাঠাল গাছের নীচে অবস্থান নিয়ে থাকে।

কৌশলে অন্যরা গাছে উঠে বুঝিয়ে তাদের তিন ঘন্টা পরে গাছ থেকে নামিয়ে আনে বলে জানান গোমগ্রামের বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী নারায়ণ চন্দ্র সরকার।

(ডিসিপি/এসপি/জুলাই ০১, ২০১৮)