বিনোদন ডেস্ক : অভিনয়ে অতোটা আলোচনা না পেলেও নানা কারণেই সবার মনযোগে থাকেন তিনি। তবে ক্যারিয়ারে তার সেরা সাফল্য বলা যেতে পারে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গল্প ছড়াতে পারে। ২০১৫ সালে আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক থাকার জন্য আলোচিত হন আরশি।

সেই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন তিনি নিজেই। বলেছিলেন, ‘হ্যাঁ, আমি পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলাম। এর জন্য কি আমায় ভারতীয় সংবাদ মাধ্যমে অনুমতি নিতে হবে নাকি? এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত জীবন। আমার জন্য এটা ভালোবাসা ছিল।’

এরপর বেশ অনেকটা সময় ছিলেন আড়ালে। এবার উষ্ণতা ছড়িয়ে আবারও ফিরলেন তিনি। কোনো অভিনয়ে নয়, আলোচনায়। বিগ বস ১১-র এই প্রতিযোগী পুণম পান্ডের থেকে কিছু কম যান না। মাঝে মধ্যে সোশ্যাল সাইটে নানান ধরনের ভিডিও ছবি শেয়ার করেন। পাশাপাশি বিতর্কে তিনি রাখি সাওয়ান্তকেও হার মানাতে পারেন।

এই যেমন সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফ্যাশানেবল বিকিনি পরা অবস্থায় নিজের বেশকিছু ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈ চৈ ফেলে দিয়েছেন। ছবিতে আরশি খানকে সবুজ রঙের একটি বিকিনি পরে সমুদ্রতটে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে।

তবে শুধু বিকিনি পরিহিত ছবিই নয়, ছবির নিচে লেখা ক্যাপশানটিও নজর কেড়েছে। ক্যাপশানে আরশি লিখেছেন ‘Nahi bolna’ অর্থাৎ ‘না বলোনা’।

(ওএস/এসপি/জুলাই ০২, ২০১৮)