লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ার মাইগ্রামে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। তাকে আহত অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ, এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবারের সদস্যরা জানান, সোমবার (২ জুলাই) বিকালে লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মাইগ্রামের দেলোয়ার মোল্যা ওরফে ঝন্টুর স্ত্রী তিন সন্তানের জননী (২৯) বাড়ির পাশের মৎস্য ঘেরের পাড়ে সবজি ক্ষেতে শাক তুলতে যান। সবজি ক্ষেতের পাশেই তাদের একটি কলাবাগান রয়েছে।

ধর্ষণের শিকার ওই নারী জানান, কলাবাগানে এক কাঁধি কলা কাটা দেখতে পেয়ে তিনি সেখানে এগিয়ে যান। এ সময় তেলকাড়া গ্রামের সুলতান মোল্যার ছেলে মিলন (৩০) সহ তার দু’জন সহযোগী তাকে ঝাপটে ধরে মুখ বেঁধে পার্শ্ববর্তী পাট বাগানে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে চলে যায়। তিনি বিষয়টি তার স্বামীকে মোবাইলে জানানোর পর তার স্বামী প্রতিবেশিদের জানান। পরে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাগড়া স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে অবস্থার অবনতি হওয়ায় রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারীর স্বামী ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস মঙ্গলবার সাংবাদিকদের জানান, খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাপসাতালে সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(আরএম/এসপি/জুলাই ০৩, ২০১৮)