কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় আজ মঙ্গলবার বিকেলে আবুল কাশেম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী কাপাসিয়া থানায় এসে আত্মসমর্পণ করেছেন। সে দিঘদিন থেকে মাদক সেবন ও মাদক বিক্রয় করে আসছিল। তিনি উপজেলার সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের আঃ মান্নানের পুত্র।

থানা পুলিশ জানায়, আবুল কাশেম দীর্ঘদিন যাবৎ কাপাসিয়া সহ বিভিন্ন উপজেলায় মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে কাপাসিয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করার জন্য তার বাড়িতে বেশ কয়েকবার অভিযান চালিয়েছে।কিন্তু তাকে ধরতে পারেনি পুলিশ। সে দীর্ঘ ধরে ফেরারী জীবন যাপন করে আসছিল।

তিনি স্বাভবিক জীবন যাপনে ফিরে আসবে বলে এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে স্থানীয় প্রতিনিধিগণ কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিকের সঙ্গে আলোচনা করলে তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসতে আইনি সহায়তা দিবে বলে আশ্বাস দেন।

এরই প্রেক্ষিতে আজ বিকেলে আবুল কাশেম সিংহশ্রী ইউপি সদস্য রফিকউদ্দিন লিটন, আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম কাইয়া, শিক্ষক ও সাংবাদিক মজিবুর রহমান সহ গণ্যমান্যদের সাথে নিয়ে থানায় এসে আত্মসমর্পণ করেন। তখন তাকে কাপাসিয়া থানা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

(এসকেডি/এসপি/জুলাই ০৩, ২০১৮)