বিনোদন ডেস্ক : কিংবদন্তি তেলেগু অভিনেতা তথা ডাকসাইটে রাজনীতিবিদ নান্দামুরি তারকা রামা রাও-য়ের বায়োপিক নির্মিত হতে যাচ্ছে। সেই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। সম্প্রতি মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এমন খবর জানিয়েছেন যিশু।

ছবিটির নাম ‘এনটিআর’। এটি পরিচালনা করবেন দক্ষিণের চলচ্চিত্র নির্মাতা কৃষ। এই পরিচালকের সঙ্গে যিশুর এটি দ্বিতীয় কাজ। এর আগে কৃষের পরিচালনায় ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁর্সি’ ছবিতে বলিউড কুইন কঙ্গনা রানাউতের বিপরীতে অভিনয় করেছেন যিশু। এবার সেই পরিচালকের হাত ধরেই প্রবেশ করতে চলেছেন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

ওই ছবিতে দাদাসাহেব ফালকে পুরস্কারপ্রাপ্ত পরিচালক এল ভি প্রসাদের চরিত্রে অভিনয় করবেন যিশু। নির্মাতা এল ভি প্রসাদই ১৯৪৯ সালে ‘মানা দেশম’ ছবিতে এনটিআর-কে কাজের সুযোগ করে দিয়েছিলেন। সেই বিখ্যাত পরিচালকের চরিত্রে অভিনয়ের জন্য ইতোমধ্যেই তেলেগু ভাষা শেখা শুরু করে দিয়েছেন যিশু। ৬ জুলাই থেকে হায়দ্রাবাদে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আরও একটি খবর হলো, এই ছবিতে যিশুর সঙ্গে দেখা যাবে বলিউড মাতানো অভিনেত্রী বিদ্যা বালানকেও। তিনি অভিনয় করবেন এনটিআর’র স্ত্রী বাসবতারাকমের চরিত্রটিতে। এনটিআর মাত্র ২০ বছর বয়সে বাসবতারাকমকে বিয়ে করেছিলেন। ছবিতে রয়েছেন রানা দাগ্গুবাতিও। তাকে দেখা যাবে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর চরিত্রে। আর ছবির নাম ভূমিকায় অর্থাৎ এনটিআর-এর চরিত্রে থাকবেন দক্ষিণের অভিনেতা নান্দামুরি বালকুষ্ণ।

(ওএস/এসপি/জুলাই ০৪, ২০১৮)