বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ ভারত পাকিস্তান পিপিলস ফোরামের উদ্যেগ্যে বাংলাদেশ ও ভারত চ্যাপ্টারের এক মতবিনিময় সভা কলকাতায় অনুষ্ঠিত হয়েছে।

কোলকাতার চিত্তরঞ্জনস্থ এভিনিউ হেমন্ত বসু ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিবিপিপিএফ এর ত্রিদেশীয় কমিটির প্রেসিডেন্ট ও অলইন্ডিয়া ফরওয়ার্ড ব্লকের জেনারেল সেক্রেটারী শ্রী দেবব্রত বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ চ্যাপ্টারের পক্ষে বিবিপিপিএফ বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট ভানুরঞ্জন চক্রবর্তী, জেনারেল সেক্রেটারী সিরাজুল ইসলাম রনি, জয়েন্ট জেনারেল সেক্রেটারী সাংবাদিক আব্দুল খালেক নান্নু, সদস্য অধ্যক্ষ আক্তারুজ্জামান, মান্না রায়হান,আমন্ত্রিত অতিথি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক উন্নয়ন সংস্থা “ সিসিডি-বাংলাদেশ” এর আঞ্চলিক সমন্বয়কারী,“জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন” এবং মানবাধিকার সংস্থা “আইন সহায়তা ও পরিবেশ সংরক্ষণ কেন্দ্রে’র “সমন্বয়ক” শাহ্ আলম শাহী,ভারত চ্যাপ্টারের বিবিপিপিএফ পশ্চিমবঙ্গ শাখার সেক্রেটারী জেনারেল শ্রী হরিপদ বিশ্বাস, সদস্য গোপা মুখার্জি, রিতা চক্রবর্তী, নির্মাল্যরাজ চক্রবর্তী, মজিবর রহমান মল্লিক, এ্যড: উত্তম দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বিবিপিপিএফ এর ত্রিদেশীও কমিটির একটি সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং উক্ত সভা সম্পন্ন করার দায়িত্ব শ্রী হরিপদ বিশ্বাসকে প্রদান করা হয়।

(এসএএস/এসপি/জুলাই ০৬, ২০১৮)