সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর-কামারখন্দ উপজেলায় রাস্তাঘাট- কালভার্ট, ব্রীজ, স্কুল-কলেজ, অডিটোরিয়াম, হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন করা হয়েছে এবং হচ্ছে।

বিগত বিএনপি সরকার এইসব এলাকায় উন্নয়ন করেনি, আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনি উন্নয়ন হয়। শিক্ষাদীক্ষা সব দিক থেকে কামারখন্দ এখন অনেক উন্নত। প্রধানমন্ত্রী বলেছেন, যার বাড়ি কামারখন্দ আর নয় কপাল মন্দ।

মঙ্গলবার সকালে কামারখন্দ উপজেলার বলরামপুর ও বারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাকা ভবন উদ্বোধন, রায়দৌলতপুর কয়েলগাতী-শাহবাজপুর পাকা সড়ক উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে সদর-কামারখন্দ আসনের এমপি ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এ কথাগুলো বলেন।

কয়েকটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এল জিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, সিরাজগঞ্জ সদর উপজেলার নির্বাহী প্রধান সরকার মোহাম্মাদ রায়হান, জেলা আঃলীগ এর তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, কামারখন্দ উপজেলা আঃলীগের সহসভাপতি মকবুল হোসেন, সেলিম রেজা, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেখ, যুগ্ম সম্পাদক কামরুল হাসান আমিনুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, রায়দৌলতপুর ইউনিয়ন এর আঃলীগের সাধারণ সম্পাদক এস এম সরোয়ার হোসেন প্রমুখ। এসময় রায়দৌলতপুরের বিএনপির কয়েকজন কর্মী আঃলীগ এ যোগদান করেন।

দুপুরে সদর উপজেলার সরকারপাড়া-মৌলভিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি স্থাপন এবং বিকেলে খোকশাবাড়ী ইউনিয়নের শৈলাবাড়ির রাস্তা, মুনসুমি হতে শালুয়াভিটা রাস্তা(আরএইচডি সড়ক) ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় খোকশাবাড়ি ইউপি চেয়ারম্যান রাশিদুল ইসলাম রশীদ মোল্লা, ইউনিয়ন আঃলীগ নেতা হেলালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(এমএসএম/এসপি/জুলাই ১১, ২০১৮)