সিরাজগঞ্জ প্রতিনিধি : পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বুধবার সকাল সাড়ে ৯টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে আলোচনা সভায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (আইটিসি) মনিরুজ্জামান, সাংবাদিক হেলাল আহমেদ প্রমুখ।

এ সময় বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের চেয়ারম্যান এবং স্বাস্থ্যকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভাটি পরিচালনা করেন সিরাজগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা রেবেকা সুলতানা।

(এমএসএম/এসপি/জুলাই ১১, ২০১৮)