কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় আজ বুধবার সকালে যাত্রীবাহী বাস ও সিএসজির মুখোমুখি সংঘর্ষে আছিয়া (৩০) নামে সিএসজি যাত্রী গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন।

তিনি কিশোরগঞ্জ জেলার নান্দাইলের নয়াপাড়া গ্রামের জবেদ আলীর কন্যা। এসময় সিএসজির অপর চার যাত্রী গুরুত্বর আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আজ বুধবার আছিয়া ও তার স্বামী দুই সন্তান সাথে নিয়ে গাজীপুর থেকে ভাড়া করা একটি সিএনজি যোগে কিশোরগঞ্জ জেলার নান্দাইল বাবার বাড়ি যাচ্ছিলেন। ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের কাপাসিয়া উপজেলার বীরউজলী দীঘিরপাড় এলাকায় ঢাকাগামী জলসিঁড়ি পরিবহনের (ঢাকা মেট্রো- ব- ৫০৬৭)একটি যাত্রীবাহী বাস সিএনজিটিকে ধাক্কা দিলে রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই আছিয়ার মৃত্যু হয়। এ সময় আছিয়ার স্বামী বাসেদ তার দুই সন্তানসহ সিএনজি চালক আহত হয়। এলাকার লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করে এবং লাশ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেন। আছিয়া ও তার স্বামী গাজীপুরের একটি গার্মেন্টসে চাকুরী করত।

(এসকেডি/এসপি/জুলাই ১১, ২০১৮)