মাভাবিপ্রবি প্রতিনিধি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গাড়ি ভংচুর ও টেক্রটাইল বিভাগের শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের সাথে অসদাচরন ও মুঠোফোনে ভাইস-চ্যান্সলরকে হুমকি প্রদানের প্রতিবাদে মৌন মিছিল করা হয়েছে।

শনিবার দুপরে শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার সামনে থেকে মিছিল শুরু করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে এসে শেষ হয়। মৌনমিছিল শেষে সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।

এ সময় শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ ধনেশ্বর চন্দ্র সরকার, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক ড. জয়নুল আবেদীন, প্রকাশনা ও প্রচার সম্পাদক মুহাম্মদ রবিউল ইসলাম লিটন, শিক্ষা ও গবেষণা সম্পাদক নান্নুর রহমান, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক নাসরীন জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ জুলাই ও ১০ জুলাই দুই দফায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মাইক্রেবাস ও মিনিবাস ভাঙচুর করে দুবৃত্তরা। ১ম দফায় তারা টেক্রটাইল বিভাগের শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের সাথে অসদাচরন ও মুঠোফোনে ভাইস-চ্যান্সলরকে হুমকি প্রদান করে।

(এনইউ/এসপি/জুলাই ১৪, ২০১৮)