রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরা সদর থানার সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো. মোস্তাফিজুর রহমান যোগদান করেছেন। এর আগে তিনি আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কর্মরত ছিলেন।

তিনি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোর পুকুরিয়া গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি রাষ্ট্র বিজ্ঞান বিভাগে বি.এস.এস অনার্স পাশ করেছেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুর রহমান।

মো. মোস্তাফিজুর রহমান একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দেশ মাতৃকার টানে দেশের সেবা করার মনোভাব নিয়ে সাব ইন্সপেক্টর হিসেবে ২০০০ সালে নড়াইল সদরে প্রথম যোগদান করেন। তার পিতা মেহেরপুর জেলার মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির চেয়ারম্যান।

অদ্যাবধি তিনি সুনামের সাথে চাকুরী করে আসছেন। ইতিমধ্যে আইন শৃঙ্খলা রক্ষাসহ পুলিশিং কার্যক্রমে শ্রেষ্ঠ ওসি হিসেবে দুই দুই বার পুরস্কৃত হয়েছেন। তিনি বলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক তার কর্মস্থলে দায়িত্ব পালন করবেন এং জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবেন।

সদর থানাকে একটি আদর্শ থানায় রুপান্তরিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবেন। একই সাথে সদর থানার অফিসার ইনচার্জ মো. মারুফ আহম্মদ কলারোয়া থানায় যোগদান করেছেন।

(আরকে/এসপি/জুলাই ১৬, ২০১৮)