ধামরাই (ঢাকা) প্রতিনিধি : কক্সবাজার থেকে বেড়ানোর পর আর বাড়ি ফেরা লো না ধামরাই শৈলান গ্রামের এনজিও কর্মী খলিলের। মঙ্গলবার সকালে খলিলের লাশ ধামরাই শৈলান গ্রামে আনা হয়েছে বলে জানান সজাগ এর প্রতিষ্ঠাতা পরিালক এম এ মতিন। লাশ দেখে খলিলের পরিবার ও সহকর্মী ,আত্মীয়-স্বজনদের আাজারীতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে।

সোমবার বিকেলে কক্সবাজার থেকে ঢাকার ধামরাইয়ের উদ্যোশে রওনা হবার পর সিতাকুন্ড এলাকায় আসার পর মালবাহী একটি ট্রাক তিনটি মোটর সাইকেলের একটি কে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী খলিলুর রহমান নিহত হয়। আহত হন জামাল নামের এক জন। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।সেও মাথায় আঘাত প্রাপ্ত হন।

নিহত খলিলুর রহমানের গ্রামের বাড়ী ঢাকার ধামরাই উপজেলার শৈলান গ্রামের মাওলানা আতাউর রহমানের ছেলে।সে ধামরাইয়ের একটি বেসরকারী এনজিও “সজাগ” এর ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। নিহত খলিলুর রহমানের স্ত্রী সহ সাত বছরের একটি শিশু কন্যা রয়েছে।

গত শনিবার আনন্দ ভ্রমনে বন্ধু সহকর্মীদের সাথে নিয়ে তিনটি মটর সাইকেল যোগে খলিল বেড়াতে যান কক্সবাজার । সোমবার বিকেল সাড়ে চারটার দিকে সিতাকুন্ড আসার পর মালবাহী একটি ট্রাক তিনটি মোটর সাইকেলের একটি কে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী খলিলুর রহমান নিহত হয়। এসময় আহত হয় আরোহী জামাল।

(ডিসিপি/এসপি/জুলাই ১৭, ২০১৮)