জামালপুর প্রতিনিধি : জামালপুর শহরের ব্যস্ততম মেডিক্যাল রোডে আনসারী ট্রেড সেন্টারে একটি মোবাইল ফোনের শোরুমে দিনে দুপুরে অভিনব কায়দায় দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় চুরির ঘটনাটি ঘটেছে । 

রবিন টেলিকমের মালিক রবিউল ইসলাম জানান, গতকাল সোমবার রাত পৌনে ১১টার দিকে তিনি ও তার দোকানের ৫ কর্মচারী শোরুম বন্ধ করে বাসায় চলে যান। মঙ্গলবার সকাল পৌনে ১০টায় কর্মচারী সুরুজ্জামান শোরুম খোলার উদ্দেশ্য মার্কেটে এসে দেখেন গেইটে দুটি তালা নেই। পরে মার্কেটের অভ্যন্তরে এসে দেখেন তাঁর শোরুমের সাটারের দুটি তালাও নেই। সাটার তুলে দেখেন ক্যাশ কাউন্টারের ড্রয়ার খোলা এবং লেপটপ ও মোবাইল সেট নেই।

তাঁর দাবী অভিনব কায়দায় মাষ্টার চাবি দিয়ে মার্কেটের মুল ফটক ও দোকানের সার্টারের তালা খুলে একদল দূর্বৃত্ত ১টি লেপটপ ও ১৬০পিছ এন্ড্রোয়েড মোবাইল ফোনসহ ২৩লাখ টাকার মালামালসহ নগদ ৫লাখ ৬৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়ার নেতৃত্বে সদর থানা পুলিশ, ডিবি, পিবিআই ও সিআইডির ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশের বিশেষ দলটি রবিন টেলিকম ও দেড়শ মিটার দুরে প্রধান সড়কের পুর্বপাশে বাংলালিংক পয়েন্টের সিসিটিভি ক্যামেরার ফুটেজ আলমত হিসেবে সংগ্রহ করেছেন। পিবিআই ও সিআইডি ফরেনসিক পরিক্ষার মাধ্যমে দূর্বৃত্তদের আঙ্গুলের ছাপসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন।

সদর থানার ওসি মো: নাছিমুল ইসলাম জানিয়েছেন, দূর্বৃত্তদের শনাক্তে পুলিশের বিভিন্ন বিভাগ পৃথক পৃথকভাবে মাঠে নেমেছে। এ ব্যপারে থানায় মামলা দায়ের হয়েছে।

(আরআর/এসপি/জুলাই ১৭, ২০১৮)