উজ্জ্বল হোসাইন : চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে মোঃ সাইফুল ইসলাম ওরপে সাগর (৩২) নামের এক নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। গত ১৭ জুলাই মঙ্গলবার দুপুরে চাঁদপুর শহরের পুরাণবাজার লোহারপুল এলাকা থেকে তাকে আটক করেন থানার এএসআই আবু হানিফ। আটক সাইফুল ইসলাম সাগর চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের মৃত ইব্রাহিম খানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালে সাইফুল ইসলাম সাগর তার স্ত্রী বিলকিস বেগমকে যৌতুকের টাকার জন্যে প্রায়ই তাকে মারধর করে শারীরিক নির্যাতন করতো। এমন কি তাকে এবং তার সন্তানের কোনো ভরণ-পোষণ না দিয়ে বছরের পর বছর পালিয়ে ছিলো। তারই প্রেক্ষিতে গত ২০১৭ সালে বিলকিস বেগম বাদী হয়ে স্বামী সাইফুল ইসলাম সাগরের বিরুদ্ধে আদালতে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন। যার সিআর নং ৩০৪/১৭ইং। মামলা হওয়ার পর আসামী সাইফুল ইসলাম পলাতক থাকায় চাঁদপুর আদালত থেকে তার নামে ওয়ারেন্ট জারি করা হয়।

চাঁদপুর মডেল থানার এএসআই মোঃ আবু হানিফ জানান, গোপন সংবাদ পেয়ে আদালত থেকে ওয়ারেন্টের এই আসামিকে পুরাণবাজার লোহারপুল খাজা বাবা রাইচ মিলের সামনে থেকে আটক করে। পরে বিকেলে আসামী সাইফুল ইসলামকে আদালতে প্রেরণ করা হয়।

(ই্‌উএস/এসপি/জুলাই ১৭, ২০১৮)