নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের খবর পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার চরযশোরদী ইউনিয়নের ধর্মদী গ্রামে এ ঘটনা ঘটে। এ সংঘর্ষে উভয় গ্রুপের প্রায় ৩০ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের নগরকান্দা ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ধর্মদী গ্রামের আসমত মোল্যার ছেলে রাবু মোল্যাসহ ৩/৪ জন যুবক এলাকায় আদিপত্য বিস্তারের লক্ষে কোমরে হাতুড়ী ও ছোরা নিয়ে ঘুরে বেড়ায়।

এ ঘটনায় বুধবার সকালে একই গ্রামের ছিরু সরদারের ছেলে রিপন ওদেরকে জিজ্ঞাসা করলে তার উপর হামলা চালিয়ে মারপিট করে। খবর পেয়ে রিপনের লোকজন পাল্টা হামলা চালালে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। নগরকান্দা থানা পুলিশ উপস্থিত হয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন। ততক্ষণে উভয় গ্রুপের কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের নগরকান্দা ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে রিপন, শাখাওয়াত, নুর হোসেন, ওহিদুল, শামসুল হক, মোর্তজা শিকদার, মনির শেখ, মোশারেফ শিকদার, চান্দু মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(এনএস/এসপি/জুলাই ১৮, ২০১৮)