কুষ্টিয়া প্রতিনিধি : দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাজীব আহম্মেদকে বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত করা হয়।

আজ বুধবার কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ’র ফেসবুক আইডিতে পাওয়া ওই প্রেসবিজ্ঞপ্তি থেকে ওই রাজীবের বহিস্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গত সোমবার দুপুরে র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের সদস্যরা কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর এলাকায় অভিযান চালিয়ে তার হেফাজত থেকে অস্ত্র, গোলাবারুদ ও ইয়াবাসহ অস্ত্র মেরামতকারী কারিগর ও মাদক ব্যবসায়ী কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাজীব আহম্মেদকে আটক করে। ছাত্রলীগ নেতা রাজীব আটকের সংবাদ ছড়িয়ে পড়লে জেলাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এদিকে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ০২টি এয়ার গান, ৫২৮ টি এয়ার গানের গুলি, ২৩ রাউন্ড শর্ট গানের কার্তুজ, ১০৭ (একশত সাত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। রাজিবের বিরুদ্ধেকুষ্টিয়া মডেল থানায় অস্ত্র ও মাদক আইনে ০২টি মামলা দায়ের করে র‌্যাব।

(কেকে/এসপি/জুলাই ১৮, ২০১৮)