চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার পৌর এলাকা সংলগ্ন বড়শালিখা গ্রামে বুধবার রাতে প্রাণ ডেইরি হাবের সহকারী ম্যানেজার মো. সাজেদুর রহমানকে পিটিয়ে আহত করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা

পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তিনি নাটোরের ছাতনী ইউনিয়নের আটদিঘা হাটপাড়া গ্রামের মৃত নওশেদুল ইসলামের ছেলে।

জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া প্রাণ ডেইরি হাবের অফিস থেকে সাজেদুর রহমান সহকর্মী জামিরুল ইসলামকে সঙ্গে করে পৃথক দু’টি মোটর সাইকেলে চেপে চাটমোহরে ফিরছিলেন। পথিমধ্যে মাথায় হেলমেট পরিহিত অজ্ঞাত দুই দুর্বৃত্ত লোহার রড ও কাঠের বাটাম দিয়ে সাজেদুর রহমানের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় পেটাতে থাকে।

এ সময় স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। অপরদিকে মাথায় হেলমেট থাকার কারণে প্রাণে বেঁচে যান সাজেদুর রহমান। তবে রডের আঘাতে তার শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয়। পরে আহত অবস্থায় প্রথমে তাকে চাটমোহর হাসপাতালে এবং পরে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, ঘটনাটি আমাদেরকে জানানো হয়েছে। আহত ব্যক্তি পাবনায় চিকিৎসাধীন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এসএইচএম/এসপি/জুলাই ১৯, ২০১৮)