নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  টাঙ্গাইলের নাগরপুরে স্কুল ছাত্র মোহাইমিনুল ইসলাম হামীম হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে নাগরপুর থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, সৃষ্টি একাডেমির নবম শ্রেণীর ছাত্র টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার মো. শফিকুল ইসলামের ছেলে মোহাইমিনুল ইসলাম হামীম (১৬) কে হত্যার ঘটনায় মো. শাহীনুর রহমান (২২) নামের এক যুবককে বৃহস্পতিবার সকালে  টাঙ্গাইল শহরের কেয়া সিনেমা হলের পাশ থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে  নাগরপুর থানা পুলিশ। 

সে নাগরপুর থানার আন্দিবাড়ী গ্রামের মো. নাজির হোসেন ছেলে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, হামীম হত্যার ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের কেয়া সিনেমা হলের পাশ থেকে শাহীনুর রহমান নামের এক যুবককে গ্রেফতার করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার মো. শফিকুল ইসলামের ছেলে সৃষ্টি একাডেমির নবম শ্রেণীর ছাত্র মোহাইমিনুল ইসলাম হামীমের লাশ উপজেলার সহবতপুর ইউনিয়নের ইরতা গ্রামের মহিষগিরা চক হতে গত মঙ্গলবার সকালে উদ্ধার করে নাগরপুর থানা পুলিশ।

(আরএসআর/এসপি/জুলাই ১৯, ২০১৮)