জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ি উপজেলার তারাকান্দি-ভূয়াপুর মহাসড়কের স্থল নামক স্থানে লোহা ভর্তি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে।

শুক্রবার ভোরে ঢাকার কেরানীগঞ্জ থেকে সরিষাবাড়িগামী লোহা ভর্তি একটি ট্রাক তারাকান্দি-ভূয়াপুর সড়কের স্থল নামকস্থানে পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে উল্টে পড়ে। ঘটনাস্থলেই ট্রাক চাপা পরে সরিষাবাড়ির পুটিয়ারপাড়া গ্রামের ফয়েজ শেখের ছেলে নাজির হোসেন (৫০), সাইঞ্চারপাড় গ্রামের উমর সর্দারের ছেলে রিয়াজ উদ্দিন নিমাই এবং আব্দুল গফুরের ছেলে আব্দুর বারিক (৪৯) নামে ৩ শ্রমিক নিহত হয়। আহত হযরত আলী, ওয়েজ উদ্দিন ও শহীদ মিয়াকে পুলিশ উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক জোয়াহের হোসেন খান জানান, রাজধানীর কেরানীগঞ্জ থেকে পাটশিল্পের যন্ত্রাংশ ও মালামাল নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্টো ট ১২-৪৫৪৯) সরিষাবাড়ীতে আসছিলো। ট্রাকচালক ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনার কারণ বলে পুলিশ অফিসার জানান। দুর্ঘটনার শিকার ট্রাকটি জব্দ করা হলেও চালক আনিসুর রহমান পলাতক বলে জানা গেছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(আরআর/এসপি/জুলাই ২০, ২০১৮)