নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বদরুদ্দোজা শুভ বলেছেন সাংবাদিকদের ক্যামেরার এক একটি ফ্লাশ রাষ্টের এক একটি পাহাড়া।

তিনি রবিবার সকালে ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালীর খবর পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভায় এ কথা বলেন।

তিনি আরো বলেন দৈনিক বাঙ্গালী খবর পত্রিকাটি কারো তাবেদারী না করে নিরপেক্ষ ভাবে সুনামের সাথে স্বাধীনতার পক্ষে কাজ করে যাচ্ছে। এ সময় তিনি দৈনিক বাঙ্গালী খবর পত্রিকা, পত্রিকার প্রকাশক, সম্পাদক ও প্রতিনিধিদের সাফল্য কামনা করেন। পরে তিনি কেক কেটে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী সুচনা করেন।

এ ছাড়াও উপজেলা সদরের প্রধান সড়কে আনন্দ র‌্যালি বের করা হয়। পরে নগরকান্দা প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নগরকান্দা প্রেসক্লাবের সভাপতি বোরহান আনিসের সভাপতিত্বে আলোচনা ও সকল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নগরকান্দা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ আবু বকর মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মানোয়ার হোসেন, নগরকান্দা প্রেসক্লাবের সহসভাপতি বেলায়েত হোসেন লিটন, নগরকান্দা মডেল উপজেলা প্রেসক্লাবের সভাপতি নিমাই সরকার, সাধারন সম্পাদক ইমরুল কবির, যুগান্তর প্রতিনিধি মিজান বাবু, বাঙ্গালী খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম সাইফ, দৈনিক ফতেহাবাদ পত্রিকার প্রতিনিধি ইয়াছিন মিয়া, দেশকাল পত্রিকার প্রতিনিধি শাহিদুজ্জামান শাহিদ, গণ সংহতি পত্রিকার প্রতিনিধি মুরাদ মাতুব্বর, বাংলাদেশ সময় পত্রিকার প্রতিনিধি নাছির মাহমুদসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। পরে দৈনিক বাঙ্গালী খবর পত্রিকার সাফল্য কামনায় বিশেষ দোয়া কামনা করা হয়।

(এনএস/এসপি/জুলাই ২২, ২০১৮)