মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর একটি দল। 

গতকাল (২৩ জুলাই) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে একটি দল শ্রীমঙ্গলে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে এই মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয় ।

র‌্যাব সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চাবাগান সড়কস্থ’ আবাসিক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলাকালে ৭০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। আটককৃত মাদক বিক্রেতার নাম মোঃ শফিকুল ইসলাম (৩২), পিতা- মৃত জমির উদ্দিন, তার গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার দক্ষিণ বালিগাঁও গ্রামে বলে জানায় র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শফিকুল স্বীকার করে, উদ্ধারকৃত দেশীয় তৈরী চোলাইমদ নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে সে ঐ স্থানে অবস্থান করছিল। উদ্ধারকৃত দেশীয় তৈরী চোলাই মদ ও আটককৃত আসামীকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

(একে/এসপি/জুলাই ২৪, ২০১৮)