গাইবান্ধা প্রতিনিধি : শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলার মধ্যফুলবাড়ি গ্রামকে আনুষ্ঠানিকভাবে বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে।

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে মঙ্গলবার দপুর ১২টায় উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের মধ্যফুলবারি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাইবান্ধা -৩ আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকার এমপি এক সুইসে টিপ দিয়ে ওই ইউনিয়নের মধ্যফুলবাড়ি গ্রামের ৩৪০ টি পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করে দেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হোসেন নুরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের এজিএম শামসুল হক , উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহিল কবির ফারুক,সিনিয়র সহ সভাপতি সাজ্জাদ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান (সাদা) প্রধান শিক্ষক খোর্দ্দকোমরপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়, ওয়ালিউর রহমান, প্রমূখ।

এ ব্যাপারে রংপুর পল্লী বিদ্যুত সমিতির সাদুল্লাপুর সাব জোনের এজিএম সামছুল হক জানান, ৪৮ লক্ষ টাকা ব্যায়ে প্রায় সাড়ে চার কিলোমিটার এলাকায় বিদ্যুতের লাইন নির্মাণ করে ৩৪০টি পরিবারকে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।

(এসআইআর/এসপি/জুলাই ২৪, ২০১৮)