কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় মাদক ব্যবসায়ীর উপর গুলি চালিয়েছে পুলিশ। এতে ওই মাদক ব্যবসায়ী গুরুতর আহত হয়। আহত মাদক ব্যবসায়ীর নাম জসিম উদ্দিন(২৭)। সে উপজেলার বড়ীবাড়ী গ্রামের তমিজ উদ্দিনের ছেলে।

গতকাল মঙ্গলবার বিকেলের দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ আহত অবস্থায় তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। ওসি আরও জানান, উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়ীবাড় গ্রামের জসিম উদ্দিন দীর্ঘদিন যাবৎ পুলিশকে তোয়াক্কা না করে ইয়াবা ব্যবসা করে আসছে।

গতকাল বিকালে সিংহশ্রী পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (এএসআই) সেকান্দার আলীর নেতৃত্বে এক দল পুলিশ বড়ীবাড়ী গ্রামে অভিযান চালান। এসময় পুলিশি উপস্থিতি টের পেয়ে জসিম পুলিশের উপর হামলা চালায় । পরে পুলিশ আত্ম রক্ষার্থে গুলি চালালে জসিম গুলিবিদ্ধ হয় জসিম । আহত অবস্থায় পুলিশ ইয়াবা ব্যবসায়ী জসিমকে আটক করে এবং কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জসিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মাদক ব্যবসায়ী জসিমকে গ্রেফতার করায় এলাকায় স্বস্তি নেমে এসেছে।

(এসকেডি/এসপি/জুলাই ২৫, ২০১৮)