বিনোদন ডেস্ক : নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। নাম ‘শাহজাহান রিজেন্সি’। সাহিত্যিক শঙ্করের লেখা উপন্যাস ‘চৌরঙ্গী’কে এবার ভিন্ন আবহে ‘শাহজাহান রিজেন্সি’ নামে ভিজ্যুয়াল করছেন তিনি।

আর এই সিনেমারই মূখ্য একটি চরিত্রে দেখা যাওয়ার কথা ছিলো বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে। তবে ছবিতে কিছু ঘনিষ্ট দৃশ্য থাকায় নিজেকে সরিয়ে নিয়েছেন জয়া। তার বদলে পরিচালক আস্থা রেখেছেন তার প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা মুখার্জির উপর। কলকাতার গণমাধ্যম এমনটাই দাবি করছে।

তাদের তথ্যমতে, সৃজিতের পরবর্তী সিনেমা ‘শাহজাহান রিজেন্সি’তে দেখা যাবে স্বস্তিকাকে। নিজের টুইটার হ্যান্ডেলে স্বস্তিকার সঙ্গে একটি ছবি শেয়ার করে বিষয়টা নিশ্চিত করেছেন পরিচালক সৃজিত মুখার্জি নিজেই।

এদিকে কলকাতায় এখন নতুন গুঞ্জনও শুরু হয়েছে জয়া-সৃজিত-স্বস্তিকাকে নিয়ে। টালিগঞ্জের বাতাসে উড়ছে, জয়ার কারণেই স্বস্তিকা থেকে দূরে সরে গিয়েছিলেন সৃজিত। আবার জয়া ছবি ফিরিয়ে দেয়ায় দীর্ঘদিন পর এক হতে যাচ্ছেন সৃজিত-স্বস্তিকা!

সম্প্রতি মুক্তি পায় সৃজিত মুখার্জির ছবি ‘উমা’। টলিউডে ‘উমা’র প্রায় ৫০ দিন দাপিয়ে ব্যবসার পর এবার ‘শাহজাহান রিজেন্সি’র প্রস্তুতি শুরু করেছেন সৃজিত। এই সিনেমায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কেও। এখন দেখার বিষয় আবারও সৃজিত-স্বস্তিকা জুটি কতটা ‘ম্যাজিক’ দেখাতে পারে তাদের ভক্তদের।

(ওএস/এসপি/জুলাই ২৬, ২০১৮)