রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামি বাসের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

নিহতের নাম মনোরঞ্জন সরকার (৫৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের আমতলা গ্রামের যজ্ঞেশ্বর সরকারের ছেলে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাষ্টার্স চুড়ান্ত বর্ষের ছাত্র সুকান্ত সরকার জানান, তার বাবা মনোরঞ্জন সরকার বিশিষ্ঠ ব্যবসায়ি বসির আহম্মেদের কুকরালির কোল্ড স্টোরেজ এর হিসাব রক্ষক। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি চা পান করে রাস্তা পার হওয়ার সময় সংগ্রাম টাওয়ারের সামনে কালিগঞ্জ থেকে সাতক্ষীরাগামি একটি দ্রুতগামি যাত্রীবাহি বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ক্ষুব্ধ জনতা বাসটি আটক করে পুলিশে সোপর্দ করলেও চালক ও সুপারভাইসার পালিয়ে যায়। যদিও ইটাগাছা পুলিশ ফাঁড়ি থেকে বাসটি ছেড়ে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মনোরঞ্জন সরকারের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে রাখা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

এ ঘটনায় নিহতের ভাইপো নিমাই সরকার বাদি হয়ে বুধবার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বৃহষ্পতিবার দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালর মর্গে লাশের ময়না তদন্ত শেষে স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।

(আরকে/এসপি/জুলাই ২৬, ২০১৮)