রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির অপরাধে ৪ জন জাল বিক্রেতাকে ভ্রাম্যমান আদালতে ৮ হাজার টাকা জরিমানা ও প্রায় ৪ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোনিয়া বিনতে তাবিব ও সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার বুধবার বিকেলে উপজেলার আবাদপুকুর হাটে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই অর্থদন্ড প্রদান ও কারেন্ট জাল পুড়িয়ে ফেলেন।

অর্থদন্ড প্রাপ্তরা হলেন, নাটোর জেলার নলডাঙ্গার মীরপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো: দুলাল (৩৬), একডালা গ্রামের ময়েন উদ্দিনের ছেলে মো: মিলন (২৫), খাজুরা গ্রামের তায়েব আলীর ছেলে মো: মুনির (২১), মেহের আলীর ছেলে মো: মোমিন (২৮)। তাদের ৪ জনকে ২ হাজার টাকা করে মোট ৮ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এদিন উপজেলার আবাদপুকুর হাটে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির সময় প্রায় ৪ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়।

রাণীনগর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো: মাকসুদুর রহমান জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গৃহিত কর্মসূচির অংশ হিসাবে এই ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়। তবে আগামীতেও এই রকম অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

(এসকেপি/এসপি/জুলাই ২৬, ২০১৮)