সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : বাড়ির সীমানাকে কেন্দ্র করে কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়নের কৈলাটি গ্রামের আবুল কালাম (৫০) নামের এক ব্যক্তি ভাইয়ের হাতে খুন হয়েছেন। 

বৃহস্পতিবার সন্ধ্যার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, বাড়ির সীমানাকে কেন্দ্র করে এই গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে আবুল কালামের সঙ্গে তার ছোট ভাই সবুজের বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার বেলা অনুমান সাড়ে ৩টার দিকে এ নিয়ে সংঘর্ষ হয় এতে আবুল কালাম (৫০) তার স্ত্রী রোকেয়া (৪০) ও ছেলে উজ্জ্বল (১৬) আহত হয়। আহতদেরকে কেন্দুয়া উপজেলা হাসপাতালে নেয়া হলে আশংকা জনক অবস্থায় আবুল কালামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর তিনি মারা যান।

এদিকে কালামের স্ত্রী রোকেয়ার অবস্থাও আশংকাজনক। খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান, ওসি ইমারত হোসেন গাজী ও পেমই তদন্ত কেন্দ্রের ইনচার্জ উজায়ের আল মাহমুদ আদনান ঘটনাস্থলে ছুটে যান।

কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাড়ির সীমানাকে কেন্দ্র করে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আবুল কালাম নামের একজন খুন হয়েছেন। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

(এসবি/এসপি/জুলাই ২৭, ২০১৮)