পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশায় মাদরাসায় পড়–য়া ছেলে পিয়াস হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পিতা আরশেদ আলী গত বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে।

পাংশা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বাবুপাড়া ইউপির ভট্টাচার্যপাড়া গ্রামের বাসিন্দা আরশেদ আলী বলেন, তার ছেলে পিয়াস (১৪) পাংশা প্রপার দাখিল মাদরাসার ৭ম শ্রেণির ছাত্র ছিল। গত বছরের ১৯ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। ২২ ডিসেম্বর সকালে ভট্টাচার্যপাড়া গ্রামের প্রতুল রায়ের (রায় মশায়) পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিখোঁজের ঘটনায় প্রথমে পাংশা মডেল থানায় জিডি করা হয়। জিডি নং ৮৪১। পোস্টমর্টেমে তার মাথায় আঘতের চিহ্ন ছিল। পরবর্তীতে থানায় মামলা হলে পুলিশ এজাহারনামীয় আসামীদের মধ্যে ইমরান ও সুমনকে গ্রেফতার করে। এজাহারনামীয় অপর আসামী সাধন বিশ্বাসকে পুলিশ আজও গ্রেফতার করতে পারে নাই।

নিহত পিয়াসের পিতা আরশেদ আলী আরো জানান, পিয়াসকে পরিকল্পিতভাবে হত্যা করে প্রতুল রায়ের (রায় মশায়) পুকুরে লাশ ফেলে রাখা হয়। মামলাটি পাংশা থানা থেকে ডিবিতে স্থানান্তরিত হয়। মামলার আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এর আগে রাজবাড়ীর পুলিশ সুপারের কাছে লিখিতভাবে আবেদনও করেন তিনি। আরশেদ আলী বলেন, ৭ মাস ধরে পুত্রশোকের কষ্ট বয়ে বেড়াচ্ছি। হত্যাকান্ডের মোটিভ উদঘাটনসহ জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি। সংবাদ সম্মেলনে ওবায়দুর রহমান, খবির উদ্দিন, শেখ জিয়া, সাগর শেখ, আল আমীন, সুমন, আব্দুল খালেক শেখ ও শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

(এমএইচ/এসপি/জুলাই ২৭, ২০১৮)