টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের কান্দাপাড়ার পতীতা পল্লীর ভিতর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক হাজার ৫শ‘ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-ঘাটাইল উপজেলার ছলিম উদ্দিনের ছেলে কারারক্ষী আব্দুল জলিল, দেলদুয়ার উপজেলার কুপাখী পূর্বপাড়া এলাকার মৃত লেবু মিয়ার ছেলে খাইরুজ্জামান (৩৮), মির্জাপুর উপজেলার পাকুল্লা এলাকার মৃত মোস্তাক মিয়ার ছেলে বোরহান মিয়া (২৬) এবং বাগেরহাটের মংলা বন্দর এলাকার মৃত ইব্রাহিমের মেয়ে নদী খাতুন (২৪)।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, পুলিশ গোপন সংবাদে জানতে পারি কান্দাপাড়া পতীতা পল্লীর ভিতরের মাদক দ্রব্য কেনা-বেচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তেতে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা। গ্রেফতারা দীর্ঘদিন ধরে মাদক ব্যসায়ার সাথে জড়িত।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে শহরের ডিস্ট্রিক গেইট এলাকায় অভিযান চালায়। এ সময় কারারক্ষী (জেলপুলিশ) আব্দুল জলিলকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

(এনইউ/এসপি/জুলাই ২৭, ২০১৮)